বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
নতুন আসা রোহিঙ্গাদের কারণে সংকটের চাপ আরও বাড়ছে-উপদেষ্টা ফারুক জানা গেল এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় গণঅভ্যুত্থানে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ, বাদ গেলে জানানোর অনুরোধ ছাত্র-জনতার রক্তের বিনিময়ে নতুন বাংলাদেশ, ব্যর্থ হতে দেওয়া যাবে না: সালাহউদ্দিন রোহিঙ্গা সংকট বাংলাদেশের একার উদ্বেগের বিষয় নয়: কমনওয়েলথ মন্ত্রীদের বৈঠকে পররাষ্ট্র উপদেষ্টা শেয়ার বাজারে কারসাজির কারণে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা তিন পার্বত্য জেলায় ৭২ ঘণ্টার অবরোধ শেষ হয়েছে , স্বাভাবিক হচ্ছে জনজীবন জাতীয় পরিচয়পত্র বাতিল জেনারেল আজিজের দুই ভাইয়ের “আমি নিশ্চিত, আমরা যদি একসঙ্গে কাজ করি, তাহলে আমাদের ব্যর্থ হওয়ার কোনো কারণ নেই” চকরিয়ায় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত: ৩ ডাকাত আটক

চসিক নির্বাচন: বিএনপির হাতেই দেশ নিরাপদ তাই ধানেরশীষে ভোট দিন: ডা. শাহাদাত

বশির আল মামুন, চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব একমাত্র বিএনপির হাতেই নিরাপদ। বিএনপি কোন দেশের তাবেদারি করে না। যারা ভীনদেশের তাবেদারি করে এবং প্রভু মানে তাদের হাতে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব নিরাপদ নয়, সেটা বার বার প্রমাণ হয়েছে। তাই আমাদের এই স্বাধীন দেশে মুক্তিযুদ্ধের দল বিএনপিকে আবারও ক্ষমতায় আনতে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। কিন্তু জনগণের ঘাড়ে চেপে বসা স্বৈরাচারী সরকার দিনের ভোট রাতে সম্পন্ন করে মানুষকে ভোটাধিকার থেকে বঞ্চিত করেছে। তাই হারানো ভোটাধিকার ফিরিয়ে আনতে আগামী ২৭ জানুয়ারী চসিক নিবার্চনে দলমত নির্বিশেষে কেন্দ্রে গিয়ে ভোট যুদ্ধে অংশ নিয়ে স্বাধীনতা ও গণতন্ত্রের প্রতিক ধানেরশীষে ভোট প্রদানের জন্য তিনি নগরবাসীর প্রতি আহবান জানান।

তিনি সোমবার (১১ জানুয়ারী) দুপুরে নগরীর ৪ নং চাঁদগাও ওয়ার্ডে চসিক নিবার্চনের ধানের শীষের পক্ষে গণসংযোগকালে একথা বলেন। নগরীর বহদ্দারহাট হক মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু হয়ে বহদ্দারহাট বাস টার্মিনাল, পুরাতন চাঁন্দগাও থানা, মৌলভী পুকুর পাড়, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরী, বাহির সিগন্যাল মোড়ে গিয়ে শেষ হয়। তিনি এসময় এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। সর্বস্তরের জনসাধারণ স্বতস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচার পত্র বিলি করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

এ সময় সমবেত জনতার উদ্দেশ্যে ডাঃ শাহাদাত হোসেন বলেন, ধানের শীষের গণসংযোগে জনগণের অভূতপূর্ব সাড়া দেখে সরকারি দল দিশেহারা হয়ে পড়েছে। আওয়ামীলীগের মেয়র প্রার্থী বিএনপির বিরুদ্ধে মিথ্যা বিষোদগার শুরু করেছেন। এ সকল মিথ্যা অপপ্রচারের জবাব আগামী ২৭ জানুয়ারী জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে দিবে। আমি মেয়র নির্বাচিত হলে এই নির্বাচনী এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে শান্তির জনপদে পরিণত করব। ধানের শীষ হচ্ছে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির প্রতীক। তাই আপনাদের কাছে ধানের শীষে ভোট চাই এবং আপনাদের দোয়া চাই।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপি’র সাধারাণ সম্পাদক আবুল হাসেম বক্কর, দক্ষিন জেলা বিএনপি’ন আহব্বায়ক আবু সুফিয়ান
চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক ও আহবায়ক কমিটির সম্মানিত সদস্য এরশাদ উল্লাহ, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য হারুন জামান, ৪ নং চান্দঁগাও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহাবুবুল আলম, আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, সাবেক কোষাধক্ষ্য সৈয়দ শিহাব উদ্দিন আলম, চান্দঁগাও থানা বিএনপির সাধারন সম্পাদক শরীফ উদ্দিন খান, চান্দঁগাও ওয়ার্ড বিএনপির সভাপতি মো: ইলিয়াছ চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহে নেওয়াজ চৌধুরী মিনু, বিএনপি নেতা গিয়াস উদ্দিন ভুইয়া, জাকির হোসেন, জাফর আহম্মেদ, আবুল বশর, জসিম উদ্দীন, মনসুর আলম, মো: জাবেদ, মহানগর যুবদলের সহ-সভাপতি ম. হামিদ, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সি: যুগ্ন সম্পাদক আলী মতুর্জা খান, চান্দঁগাও থানা যুবদলের আহবায়ক গুলজার হোসেন, যুবদল নেতা আরিফুল ইসলাম, আবু বক্কর রাজু, আকতার হোসেন, সাইদুল ইসলাম, আনোয়ার হোসেন বাদশা প্রমুখ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION